ফুটবলার সুফিলের সঙ্গে দ্বিতীয় ইনিংসে ক্রিকেটার জিন্নাত

হাওর বার্তা ডেস্কঃ মাহবুবুর রহমান সুফিল। নেপালের বিপক্ষে তাক লাগানো গতি দিয়ে অসাধারণ এক ভেলকিতে দুর্দান্ত এক গোল করে শিরোনামে এসেছেন। আবারও তিনি এসেছেন, তবে অন্যভাবে। নারী ক্রিকেটার জিন্নাত অর্থীর সঙ্গে শুরু করেন জীবনের দ্বিতীয়  ইনিংস।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) থাকাকালীন দুজনের পরিচয়। এরপর প্রেম-ভালোবাসা। প্রায় তিন বছর পর করোনাকালে ভালোবাসাকে রুপ দেন বিয়েতে। কাতারে বিশ্বকাপ বাছাই খেলে ফিরে আসার পর গতকাল সোমবার সারেন আনুষ্ঠানিকতা।

তাদের বিয়ের বিষয়টি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) একটি সূত্র নিশ্চিত করেছে।

সুফিলের বাড়ি সুনামগঞ্জ আর অর্থীর বগুড়াতে। বিয়ের আনুষ্ঠানিকতা সারেন বগুড়ার একটি হোটেলে। এর আগে তারা বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ফটোশুট করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন নারী ক্রিকেটারও।

জাতীয় দলের হয়ে সুফিল ১৪ ম্যাচ খেলে দুই গোল করেন। ক্লাবে খেলেন বসুন্ধরা কিংসের হয়। রাজশাহী বিভাগের হয়ে খেলেন অর্থী। একবার জাতীয় দলের স্ট্যান্ডবাই ক্রিকেটারও ছিলেন তিনি।

এর আগে ক্রিকেটার মিম মোসাদ্দেক-সানজিদা ইসলাম বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এবার ফুটবলার-ক্রিকেটার মিললেন এক বিন্দুতে। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের জন্য নিঃসন্দেহে এটি ভাল সংবাদ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর